সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
কালিহাতীতে বাস-ট্রাক ও সিএনজির সংঘর্ষে শিশুসহ নিহত ২, আহত ৪

কালিহাতীতে বাস-ট্রাক ও সিএনজির সংঘর্ষে শিশুসহ নিহত ২, আহত ৪

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের কালিহাতী উপজেলার টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে বাস-ট্রাক ও সিএনজির সংঘর্ষে শিশুসহ ২জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে অন্তত আরো ৪ জন।

মঙ্গলবার দুপুর ২ টার দিকে কালিহাতী পৌরসভাস্থ চাটিপাড়া এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- ভূঞাপুর উপজেলার ঘাটান্দি শিয়ালকোল এলাকার হিরামুন (৮০) ও কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়নের নগরবাড়ি গ্রামের  সৌদি প্রবাসী সোহলের ছেলে আব্দুল্লাহ (১১)।

আহতরা হলেন- কালিহাতীর সয়া পালিমা গ্রামের মোতালেব মিয়ার ছেলে সিএনজি চালক মো. রবিউল (৩৫) ও ভূঞাপুরের বারই গ্রামের মিন্টু মিয়ার স্ত্রী হাসনা বেগম (৩৫) প‌রিচয় পাওয়া গে‌লেও বাকি একজনের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয় ও পুলিশ জানায়, সাগরদিঘী পরিবহনের একটি বাস এলেঙ্গা থেকে কালিহাতীর দিকে যাচ্ছিল। বিপরীত দিক থেকে এলেঙ্গামুখী একটি বালু ভর্তি ট্রাক চাটিপাড়া এলাকায় পৌছালে একটি সিএনজিকে ওভারটেক করতে গিয়ে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটে। এসময় ট্রাকটি সিএনজির উপর পড়ে যায়। এসময় সিএনজিতে থাকা কয়েকজন যাত্রী গুরুত্বর আহত হয়। পরে আহত অবস্থায় তাদের উদ্ধার করে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুসহ দুইজনকে মৃত ঘোষনা করেন।

টাঙ্গাইলের কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, দুপুরের দিকে কালিহাতী পৌরসভাধীন চাটিপাড়া এলাকায় বাস-ট্রাক ও সিএনজির সংর্ঘষ ঘটে। এতে সিএনজিতে থাকা যাত্রীরা গুরুত্বর আহত হয়। পরে আহতদের উদ্ধার করে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করলে চিকিৎসক দুইজনকে মৃত ঘোষনা করেন। এ ঘটনায় আহতরা কালিহাতী ও টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840